Thursday 19 December 2013

কম্পিউটার কে সাজিয়ে তুলতে ডাউনলোড করে নিন Winstep Xtreme (10.9) ফুল ভার্সন (১০০% কাজ করবে)

কেমন অাছেন, নিশ্চয় ভাল অাছেন

আসসালামু আলাইকুম। সবাই আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন, সুস্থ আছেন। আর আমি? মাস্টার্সের থিসিস নিয়ে অনেক ব্যস্ত আছি, বলা চলে দৌড়ের উপর। তারপর ও আজকে হঠাত করে কিছ সময় পেয়ে গেলাম। ভাবলাম একটা টিউন করে ফেললে কেমন হয়? তাই টি টি তে আবার আসা…………………………………..
Winstep Xtreme কি? আমার মনে হয় না বললেও চলতো । টি টি তে ও এটি নিয়ে  দু-একটা টিউন হয়েছে। দেখে নিন আরো একটি টিউন। আশা করি আপনারা Winstep Xtreme কি এই দুটি টিউন থেকে বুঝে ফেলেছেন। এক কথায় বললে, একটি Desktop enhancement Utility যা আপনাকে দিবে সম্পুর্ন customizationসুবিধা এবং থিমের মাধ্যমে একটি মনোমুগ্ধকর ডেস্কটপ ভিউ। তাই আমি ফিচার (সিস্টেম এর সাথে full integration, পাওয়ারফুল Nextstart menu system, drag & drop এর মাধ্যমে নিজস্ব মেনু তৈরী করা ইত্যাদি আরো অনেক ) সম্পর্কে বিস্তারিত লিখলাম না (সবাই নিজগুনে ক্ষমা করবেন)
আরো জানতে ক্লিক করুন Winstep Xtreme   মেইন সাইটে
হ্যা, আমি যে টিউন গুলো দেখেছি সেগুলোতে  সফটওয়্যার টির feature সহ ট্রায়াল ভার্সন (৩০ দিন) দেয়া আছে । এটি Shareware সফটওয়্যার এবং ডেইট এক্সপায়ার্ড হয়ে গেলে পুরোপুরি uninstall করতে হয়.  কোন টিউনেই ফুল ভার্সন আমি খুজে পাইনি, তাই আমার সফটওয়্যার টি শেয়ার করা। এটি XP তে ও সাপোর্ট করবে।
কিছু  স্থির চিত্র (আপলোড হচ্ছেনা এখন, ইনশাআল্লাহ পরে আপলোড করবো)


তারপর ও বলছি এ জন্য যে সফটওয়ার টির ইউজার ইন্টারফেস অসাধারণ! আপনার কম্পু কে একটি সুন্দর ও রুচিশীল করে তুলতে এই সফটওয়্যার এর জুড়ি নেই।
আর আপনার কাজ (Application & documents)গুলো ও   সাজিয়ে রাখবে আদর্শ গৃহিণীর মত। আদর্শ গৃহিণী পেতে হলে বাংলার বহুল প্রচলিত গল্প “বাসর রাতেই বিড়াল মারা” জানতে হবে”। জানা দরকার বিড়াল মারার কৌশল। হয়তো, আপনি বলবেন, বাসর রাতে বিড়াল মারার সাথে এই Winstep Xtreme ব্যাটার সম্পর্ক কি? আরে ভাই, আমি তো বলবো সে এক গভীর সম্পর্ক। কম্পু কে সাজিয়ে তুলতে তো Winstep key  দরকার। তাই key টাকেই ধরে নিন আদর্শ গিন্নি হিসেবে।
তাই key সহ ডাউনলোড করে নিন।
কিভাবে key install করতে হবে
ডাউনলোড কৃত ফোল্ডারের মাঝে xtreme নামে একটি ফাইল আছে। আপনি সেটা C:\Users\Public\Documents\Winstep\Licenses folder এ কপি করুন।
তারপর register অপশনে অপেন ফোল্ডার নামে একটি বক্স আছে। সেখানে ক্লিক করে C:\Users\Public\Documents\Winstep\Licenses>Xtreme ফাইল টি দেখিয়ে দিন। ক্লিক করুন Click to register. ব্যস হয়ে গেলো।

About এর ডান পাশে register লেখা ছিলো। কী ঢুকানোর পর তা ও উধাও!!

নোটঃ কখনোই আপডেট দিতে যাবেন না

No comments:

Post a Comment