Thursday 19 December 2013

Temple Run এর সবগুলোর হ্যাক ভার্সন এর বিস্তারিত ও ডাউনলোড লিঙ্ক। [মেগা পোস্ট]

T1T2TOZTBRAVE
কেমন আছেন? আসা করি ভালই আছেন। আমি আজ আপনাদের দেব আপনার Android মোবাইলএর জন্য Temple Run এর সবগুলোর হ্যাক ভার্সন। সেগুলো হল Temple Run, Temple Run 2, Temple Run Oz ও Temple Run Brave। প্রত্যেকটির হ্যাক বিভিন্ন রকমের। তাহলে প্রত্যেকটির বিস্তারিত ও ডাউনলোড লিঙ্ক দিচ্ছি।
Temple Run: প্রথমে ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করে তা ইন্সটল করবেন। কোন রুট লাগবে না। গেমটীতে প্রবেশ করলে দেখবেন আপনার কাছে ১৬৭৭৭২১৫ কয়েন আছে। এবার আপনি কিছু কিনেন বা কোন আপডেট দেন বা কোন character কেনেন আপনার কয়েন এর কোন পরিবর্তন ঘটবে না। এক কথায় বলা যায়, unlimited কয়েন।
Screenshots:
T1.3 T1.1 T1.2
Temple Run 2: প্রথমে ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করে তা ইন্সটল করবেন। কোন রুট লাগবে না। গেমটীতে প্রবেশ করলে দেখবেন আপনার কাছে ০ কয়েন আছে। মন খারাপ করবেন না। এবার আপনি কিছু কিনে দেখেন। দেখবেন আপনার কয়েন – এর দিকে চলে যাচ্ছে। কোন সমস্যা নেই। এভাবে আপনি সবগুলো আপডেট ও character কিনতে পারবেন।
Screenshots:
T2.1 T2.2 T2.3
Temple Run Oz: প্রথমে ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করে তা ইন্সটল করবেন। কোন রুট লাগবে না। গেমটীতে প্রবেশ করলে দেখবেন আপনার কাছে ২০০০০০ কয়েন আছে। এতে আর কি বলবো। একে একে সব আপডেট দিয়ে নিন।
Screenshots:
TOZ.1 TOZ.2 TOZ.3
Temple Run Brave: সবগুলো হ্যাক এর মধ্যে আমার এই হ্যাকটি সবচেয়ে ভাল ও মজার লেগেছে। প্রথমে ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করে তা ইন্সটল করবেন। কোন রুট লাগবে না। গেমটীতে প্রবেশ করলে আপনাকে ২৫০০ কয়েন দিবে। এবার আপনি যদি কিছু আপডেট দেন তবে আপডেটটি করতে যত খরচ হওয়ার কথা তত কয়েনই আপনার মোট কয়েনএ যুক্ত হবে।
Screenshots:
TBRAVE.1 TBRAVE.2 TBRAVE.3 TBRAVE.4

Additional information
Temple Run: 
Requires Android: 2.1 and up
Size: 23M
Temple Run 2:
Requires Android: 2.1 and up
Size: 41M
Temple Run Oz:
Requires Android: 2.2 and up
Size: 29M
Temple Run Brave:
Requires Android: 2.3 and up
Size: 36M
ডাউনলোড লিঙ্কঃ
Temple Run:
Temple Run 2:
Temple Run Oz:
Temple Run Brave:
কোন সমস্যা মনে হয় হবে না, তবুও কোন সমস্যা হলে কমেন্ট করবেন এবং ভাল লাগলেও কমেন্ট করবেন। ধন্যবাদ সবাইকে।

No comments:

Post a Comment